সোমবার ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের সিইও এস এম শহীদুল্লাহর নিয়োগ অনুমোদন

  |   রবিবার, ০৯ জুন ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের সিইও এস এম শহীদুল্লাহর নিয়োগ অনুমোদন

ক্রিস্টাল ইন্সু্যুরেন্স কোম্পানি লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে এস এম শহীদুল্লাহর নিয়োগ অনুমোদন দিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

তিনি ১৯৮৯ সালে ইস্টল্যান্ড ইন্সু্যুরেন্সে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে নর্দান ইন্সু্যুরেন্সে, সোনার বাংলা ইন্স্যুরেন্সে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। ক্রিস্টাল ইন্সু্যুরেন্সে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দাবি ও পুনঃবীমা শাখা নিয়ন্ত্রণ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেন। সর্বশেষ ২০২৩ সালে ক্রিস্টাল ইন্সু্যুরেন্সে মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন। পরবর্তীতে কোম্পানির পরিচালনা পরিষদ মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে তাকে নিয়োগ প্রদান করেন, যা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হয়।

এস এম শহীদুল্লাহ ১৯৮৬ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ হতে ভূগোল বিষয়ে বিএসসি (সম্মান) ডিগ্রি লাভ করেন এবং ১৯৮৭ সালে একই প্রতিষ্ঠান হতে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ১৯৯৪ সালে বাংলাদেশ ইন্সু্যুরেন্স একাডেমি হতে এ.বি.আই.এ (অ্যাসোসিয়েট অব বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি) ডিগ্রি অর্জন করেন। তিনি চার্টার্ড ইন্সু্যুরেন্স ইনস্টিটিউট (ইউ.কে) হতে ঈঊজঞ ঈওও (টক) অর্জন করেন এবং তিনি ২৯০ ক্রেডিটের মধ্যে ১১৫ ক্রেডিট অর্জন করেন। এছাড়াও বিভিন্ন সময়ে অনুষ্ঠিত বীমা সম্পর্কিত বিভিন্ন সেমিনার এবং ওয়ার্কশপে অংশগ্রহন করেন।

তিনি বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের খন্ডকালীন লেকচারার। অ্যাসোসিয়েশন অব ইন্সু্যুরেন্স এক্সকিউটিভ (অওঊ) এর কোষাধ্যক্ষ এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ডিপ্লোমা অ্যাসোসিয়েশন (ইওউঅ) এর কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন। তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রমে জরিত রয়েছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৪৫ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।